অফিস ইন্টেরিয়র ডিজাইন কোম্পানি বাংলাদেশ

অফিস অভ্যন্তর নকশা কর্মচারী এবং গ্রাহক উভয়ের জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ। কর্মচারীদের দৃষ্টিকোণ থেকে, তারা দিনের বেশিরভাগ সময় অফিসে কাটায়; এটি একটি কার্যকরী, দৃশ্যত আকর্ষণীয়, আরামদায়ক এবং আরামদায়ক স্থান তৈরি করা, যে কোনও ব্যবসায়িক সংস্থার উত্পাদনশীলতা এবং দক্ষতার প্রচার করা অত্যাবশ্যক৷

অফিসের স্থান অবশ্যই ঝামেলামুক্ত হতে হবে যেখানে কর্মীরা শান্তিপূর্ণভাবে কাজ করতে পারে। একই সাথে, এটি তাদের মধ্যে একটি সংযোগ তৈরি করা এবং দলগত কাজকে উন্নীত করা উচিত। তা ছাড়া, আধুনিক কর্পোরেট অফিসের ইন্টেরিয়র ডিজাইনে অবশ্যই একটি আরামদায়ক জায়গা থাকতে হবে। কর্মীরা এই এলাকায় একটি ছোট বিরতি নিতে পারেন. একজন ইন্টেরিয়র ডিজাইনার নিশ্চিত করে যে কর্মচারীরা ঘুরে বেড়াচ্ছে এবং পাশাপাশি সংযোগ করছে। এই সমস্ত দিকগুলি একটি অফিসে কর্মীদের উত্পাদনশীলতা বাড়াতে প্রয়োজনীয়। যাইহোক, এটিই সব নয়, যেহেতু বিভিন্ন স্তরের কর্মচারী রয়েছে, তাদের বসার ব্যবস্থা অবশ্যই প্রতিটি স্তরে পরিবর্তন করতে হবে।

অফিস ইন্টেরিয়র ডিজাইন কোম্পানি বাংলাদেশ

এমডি রুম অভ্যন্তর নকশা বাকি মধ্যে সেরা হতে হবে. নিম্ন হিসাবে, প্রতিটি কর্মচারীর জন্য আলাদা বসার ব্যবস্থা রয়েছে। ইন্টেরিয়র ডিজাইনারকেও নিশ্চিত করতে হবে যে সমস্ত কর্মচারীদের জন্য পর্যাপ্ত বাথরুম আছে।

ফাইল ক্যাবিনেট, স্টোরেজ ক্যাবিনেট, প্রিন্টার এবং ফটোকপিয়ার মেশিনের জন্য পর্যাপ্ত জায়গা থাকা উচিত। অফিসের অভ্যর্থনা অতিথিকে স্বাগত জানানো উচিত। রিসেপশনের সামনে কিছু আসন থাকতে হবে। অফিস অভ্যন্তর নকশা একটি সম্মেলন কক্ষ প্রয়োজন. অফিসে কর্মচারীর সংখ্যার উপর নির্ভর করে রুমটি বড় বা ছোট হতে পারে।

আমাদের অভিজ্ঞ এবং দক্ষ স্থপতি এবং ডিজাইনাররা সারা বাংলাদেশে শীর্ষস্থানীয় হাই-প্রোফাইল কর্পোরেট অফিসের ইন্টেরিয়র ডিজাইন প্রকল্পগুলি সম্পূর্ণ করেছেন এবং হস্তান্তর করেছেন।

সকলেই জানেন যে একটি দুর্দান্ত কর্মক্ষেত্র হল একটি ব্যবসার মূল মূল্যবোধ এবং উদ্দেশ্যগুলির আয়না, তাই আমরা শুধুমাত্র কার্যকরী এবং সাশ্রয়ী অফিসের অভ্যন্তরীণ ডিজাইনের ধারণাগুলি যেকোন ব্যবসা প্রতিষ্ঠানের জন্য অনন্য প্রদান করি।

এমডি রুম/সিইও রুম

সিইও রুমের অভ্যন্তর নকশা খুব আরামদায়ক এবং বিলাসবহুল হওয়া উচিত। একটি সিইও রুমের আসবাবপত্র সাইড টেবিলের সাথে এমডি টেবিল, ভিজিটর চেয়ারের সাথে এমডি চেয়ার, ক্যাবিনেট, সোফা ইত্যাদি হতে হবে। সাজসজ্জা হওয়া উচিত – আলংকারিক ফলস সিলিং, লাইটিং, ওয়াল প্যানেলিং, টিভি ইউনিট ইত্যাদি।

এমডি রুমে সোফা এবং ডিসপ্লে ইউনিট সহ অনেক বিলাসবহুল আসবাবপত্র থাকতে পারে। আসবাবপত্রের সাথে যদি মার্জিত আলো যুক্ত করা হয়, তাহলে অফিসের বস কেবিনের অভ্যন্তরটি অফিসের সবচেয়ে চিত্তাকর্ষক রুম হয়ে ওঠে।

ওয়ার্কস্টেশন ইন্টেরিয়র ডিজাইন


একটি অফিসের ওয়ার্কস্টেশন একটি উল্লেখযোগ্য স্থান। একটি ওয়ার্কস্টেশন এলাকার আসবাবপত্র হতে হবে- ওয়ার্কস্টেশন ডেস্ক, এক্সিকিউটিভ চেয়ার, ফাইল ক্যাবিনেট ইত্যাদি। সাজসজ্জা হওয়া উচিত – আলংকারিক মিথ্যা সিলিং, আলো, ওয়াল প্যানেলিং ইত্যাদি।

অভ্যর্থনা ইন্টেরিয়র ডিজাইন

একটি অফিসের অভ্যর্থনা এলাকা আরেকটি গুরুত্বপূর্ণ স্থান। একটি অভ্যর্থনা এলাকার আসবাবপত্র হতে হবে – অভ্যর্থনা ডেস্ক, এক্সিকিউটিভ চেয়ার, শোপিস ইউনিট, সোফা, ইত্যাদি। সাজসজ্জা হওয়া উচিত – আলংকারিক মিথ্যা সিলিং, আলো, ওয়াল প্যানেলিং, ইত্যাদি।

সাধারণত, অভ্যর্থনা একটি অফিসের নান্দনিক স্থানগুলির মধ্যে একটি। এটি অফিসের দর্শনার্থীদের মধ্যে একটি ছাপ তৈরি করে। রিসেপশনে সাধারণত অফিসের নাম ও লোগো থাকে।

তাই এটি মুহূর্তের মধ্যে অফিসের একটি চিত্র তৈরি করে। তা ছাড়া, অভ্যর্থনা হল অফিসের অভ্যন্তর এবং দর্শনার্থীদের মধ্যে সংযোগকারী স্থান।

কনফারেন্স রুম ডিজাইন

একটি আরামদায়ক সম্মেলন কক্ষ তার গ্রাহকদের এবং স্টেকহোল্ডারদের একটি অফিসকে উচ্চ মূল্য দেয়। কনফারেন্স রুমের আসবাবপত্র হতে হবে – কনফারেন্স টেবিল, কনফারেন্স চেয়ার, শোপিস ইউনিট ইত্যাদি। সাজসজ্জা হওয়া উচিত – আলংকারিক ফলস সিলিং, লাইটিং, ওয়াল প্যানেলিং ইত্যাদি।

অফিসের রান্নাঘর ডিজাইন

বাংলাদেশের বেশিরভাগ অফিসে রান্নাঘর আছে। এটি একটি ছোট আবাসিক রান্নাঘর হতে পারে, যেখানে কর্মীরা কাজ করার সময় কিছু স্ন্যাকস প্রস্তুত করতে পারে।

এটি একটি বড় রান্নাঘর হতে পারে, বিশেষত একজন শেফের জন্য কাজ করা এবং প্রচুর কর্মচারীদের খাওয়ানো।

কর্পোরেট অফিসের অভ্যন্তরীণ সজ্জার আমাদের কাজের প্রক্রিয়া:

  • প্রকল্প পরিদর্শন এবং পরিমাপ গ্রহণ
  • ধারণাগত প্রস্তাব প্রস্তুত করুন
  • 2D লেআউট প্ল্যান প্রস্তুত
  • যেখানে প্রয়োজন সেখানে 3D ভিজ্যুয়ালাইজেশন
  • ভৌত প্রকল্প বাস্তবায়নের জন্য বিস্তারিত কাজের অঙ্কন
  • নিখুঁত উপকরণ নির্বাচন এবং সোর্সিং
  • প্রস্তুত এবং অনুমোদনের জন্য জমা দেওয়া।
  • অন-টাইম প্রজেক্ট ডেলিভারি
  • শীর্ষ-স্তরের টেকনিশিয়ান এবং কর্মীদের দ্বারা কাজ সম্পাদন
  • যোগ্যতাসম্পন্ন ইঞ্জিনিয়ার এবং ইন্টেরিয়র ডিজাইনারদের দ্বারা সাইট মনিটরিং

কেন ইন্টেরিয়র ডিজাইন বাংলাদেশ, অফিস ইন্টেরিয়র ডিজাইন সার্ভিস আপনার সঠিক পছন্দ

ভাল অভিজ্ঞ দলের সমন্বয়:

আমাদের কাছে আর্কিটেক্ট, ইন্টেরিয়র ডিজাইনার এবং ইঞ্জিনিয়ারদের অনেক অভিজ্ঞ টিম কম্বিনেশন আছে। আমাদের প্রশিক্ষিত দলের সদস্যরা আপনাকে একটি চমৎকার প্রকল্প প্রদান করতে সাহায্য করে।

গুণমান এবং প্রতিশ্রুতি বজায় রাখুন:

আমরা প্রকল্প বাস্তবায়নের প্রতিটি ধাপে সর্বোত্তম মানের প্রদান করি। আপনি যদি একটি ভাল মানের অভ্যন্তর চান, আপনি সহজেই আমাদের নির্বাচন করতে পারেন.

সৃজনশীল এবং উদ্ভাবনী মনের মানুষ:

আমাদের একটি সৃজনশীল এবং উদ্ভাবনী-মনের দল রয়েছে যারা সর্বদা তাদের কাজের সৃজনশীলতা দেখায়। এই উদ্ভাবনী দলটি আপনার প্রকল্পটি খুব বিশেষ এবং কার্যকরী করতে পারে।

আমরা মানসম্পন্ন উপকরণ দিয়ে তৈরি করি:

আপনি যদি আপনার অফিস প্রজেক্টে মানসম্পন্ন উপকরণ ব্যবহার করতে চান, তাহলে ইন্টেরিয়র ডিজাইন বাংলাদেশ কল করুন। আমরা 100% মানের উপকরণ নিশ্চিত করি।

সময়মত প্রকল্প হস্তান্তর:

সময়মত প্রকল্প হস্তান্তর আমাদের প্রাথমিক উদ্দেশ্য. আমরা আমাদের ক্লায়েন্টদের তাদের পরিকল্পনা এবং সময়সূচী বজায় রাখতে কোন ঝামেলা না দেওয়ার চেষ্টা করি।

টাকার মূল্য:

আমরা আমাদের কাজের স্ফটিক পরিষ্কার. সমস্ত পরিবর্তন বাস্তবায়নের আগে ক্লায়েন্টের সাথে আলোচনা করা হয়। আমরা ক্লায়েন্টের অর্থের প্রতিটি একক পরিমাণের মূল্য দিই।

আমরা আরও ভাল কারিগর রাখি:

সঠিক কারিগর অভ্যন্তর নকশা একটি পূর্বশর্ত. আমাদের দক্ষ এবং বিশেষজ্ঞ টেকনিশিয়ান আপনাকে আরও ভাল কারিগরি দেয়।

ওয়ান স্টপ সার্ভিস সিস্টেম:

আপনার অভ্যন্তরীণ নকশা প্রকল্পের জন্য আপনাকে এখানে এবং সেখানে চালানোর দরকার নেই। আমরা এক ছাতায় সব ধরনের পরিষেবা প্রদান করি – ডিজাইন ফেজ থেকে প্রজেক্ট হ্যান্ডওভার ফেজ। শুধু আমাদের সাথে সংযোগ করুন এবং যেকোনো সময়, যে কোনো জায়গায় আমাদের মানসম্পন্ন পরিষেবা নিন।

Contact us

বাংলাদেশে ইন্টেরিয়র ডিজাইন, আমরা আপনার স্থানগুলিকে অত্যাশ্চর্য পরিবেশে রূপান্তর করতে নিবেদিত। আপনার বাড়ি, অফিস, হোটেল, রেস্তোরাঁ বা শোরুম ডিজাইন পরিষেবার প্রয়োজন হোক না কেন, আমরা সাহায্য করতে এখানে আছি। ব্যক্তিগত পরামর্শ এবং উদ্ভাবনী নকশা সমাধানের জন্য আমাদের সাথে যোগাযোগ করুন। আসুন একসাথে সুন্দর স্থান তৈরি করি!